বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

দেশের ভবিষ্যৎ প্রজন্মকে নষ্ট করছে পাবজি

Muktir Lorai / ১৭৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

ওয়েব ডেস্কঃ
সব আয়োজন সম্পন্ন। অপেক্ষা আত্মপ্রকাশের। অধীর আগ্রহে ক্ষণ গুনছেন ব্যাটেলগ্রাউন্ডের ভক্তরা। এরই মধ্যে আবারও বাধার মুখে পড়তে যাচ্ছে জনপ্রিয় গেম পাবজি মোবাইল ইন্ডিয়া।

পাবজি গেম ভারতে ছাড়পত্র না দেওয়ার দাবি তুলেছে দেশটির জাতীয় শিশু কমিশন। কমিশনের প্রধান প্রিয়াঙ্কা কানুনগো জানিয়েছেন, দেশের ভবিষ্যৎ প্রজন্মকে নষ্ট করছে পাবজি। অনেকে প্রাণ হারিয়েছেন গেম খেলে। করোনা মহামারির সময়ে পাবজি গেমের আত্মপ্রকাশ মেনে নেওয়া সম্ভব নয় বলেও জানান তিনি।
তবে এ সম্পর্কে এখন পর্যন্ত কোনো মন্তব্য আসেনি ভারত সরকারের দায়িত্বশীল কর্তৃপক্ষের কাছ থেকে।
ইতোমধ্যে পাবজি করপোরেশন কোম্পানির রেজিস্ট্রেশন দেওয়া হয়েছে পাবজি মোইল ইন্ডিয়াকে। মিনিস্ট্রি অব অ্যাফেয়ারেও নথিভুক্ত হয়েছে গেমটি। সব বাধা উপেক্ষা করে ঠিক কবে ভারতীয়দের প্রতীক্ষার অপেক্ষার অবসান ঘটবে তা দেখার অপেক্ষামাত্র।
প্রসঙ্গত, কেন্দ্র সরকারের চীনা অ্যাপ বাতিলের প্রস্তাবে চলতি বছরের ২ সেপ্টেম্বর ভারতে বন্ধ হয়ে যায় জনপ্রিয় গেম পাবজি মোবাইল।
সূত্র: জি নিউজ


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »