বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ধান পাহারা দিতে গিয়ে কৃষক নিখোঁজ

Muktir Lorai / ১৪৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

ঝিনাইদহ প্রতিনিধি:

রাতে জমিতে কেটে রাখা ধান পাহারা দিতে গিয়ে নিখোঁজ হয়ে গেছেন রিপন (২৮) নামে এক কৃষক। হঠাৎ করে কী হয়েছে তার কে জানে? নিখোঁজ হওয়ার পাঁচদিনেও তার কোনো সন্ধান পায়নি পুলিশ।

ঘটনাটি ঝিনাইদহের শৈলকুপার নিত্যানন্দনপুর ইউনিয়নের চর রুপদা গ্রামে। কৃষক রিপন চর রুপদা গ্রামের মৃত আব্দুল বারিক বিশ্বাসের ছেলে। এ ঘটনায় শৈলকুপা থানায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

রিপানের দুলাভাই উপজেলার পদ্মানগর গ্রামের নজরুল ইসলাম বলেন, আমার শ্যালক রিপন দীর্ঘদিন মালয়েশিয়ায় ছিল। দেড় বছর আগে সে বাড়ি ফেরে। এসে কৃষি কাজে মন দেয়। গত ৯ ডিসেম্বর বুধবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পাশের জমিতে কেটে রাখা ধান পাহারা দিতে যায়। এরপর আর সে ফেরেনি। তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

তিনি বলেন, ঘটনাটি জানাজানি হলে জমি থেকে রিপনের ব্যবহার করা মোবাইল ও গায়ের চাদর উদ্ধার করেন স্বজনরা। এরপর গত বৃহস্পতিবার শৈলকুপা থানায় একটি জিডি করা হয়।

তিনি আরও বলেন, নিখোঁজের পাঁচদিন পার হলেও এখনও পর্যন্ত কোনো সন্ধান মেলেনি রিপনের।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মহসিন হোসেন বলেন, শৈলকুপার চর রুপদা গ্রামে রিপন নামে এক কৃষক নিখোঁজ রয়েছেন। পুলিশ তার খোঁজে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অজ্ঞাতপরিচয়ের আসামি করে এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »