• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

নওগাঁর মান্দায় ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

news / ৫৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৩ জুলাই, ২০২১

মরিয়ম আক্তার, মান্দা (নওগাঁর) সংবাদদাতাঃ নওগাঁর মান্দায় সিমেন্ট বোঝাই ট্রাক ও আম বোঝায় মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জনের নিহত হয়েছে। সংঘষে আহত হয়েছেন আরো ৩ জন। শনিবার ৩ জুলাই দিবাগত রাত ২ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতীহাট বাসস্টান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আম ব্যবসায়ী রাজশাহীর বাঘা উপজেলার সুলতানপুর গ্রামের মৃত নিয়াত আলীর ছেলে খলিলুর রহমান (৪০) ও কুষ্টিয়া জেলার শিবপুর থানার সোহরাব হোসেনের ছেলে শরিফুল ইসলাম (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাত দুইটার দিকে কুমিল্লা থেকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক ঢাকা (মেট্রো ট -২২-৮৯৯৪) রাজশাহী হয়ে নওগাঁ অভিমুখে যাওয়ার সময় এবং সাপাহার থেকে ছেড়ে আসা আম বোঝাই মিনি ট্রাক (ঢাকা মেট্রো ন- ১৯-৪৩৬৮) নওগাঁ হয়ে রাজশাহী অভিমুখে যাওয়ার সময় সতিহাট নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হয়েছেন আরো তিন জন। এরমধ্যে আশংকাজনক অবস্থা একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মহদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো সংবাদ