বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

নবাবগঞ্জে গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

Muktir Lorai / ৪৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৭ মে, ২০২২

সৈয়দ রোকনুজ্জামান, নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুরের নবাবগঞ্জে কালবৈশাখী ঝড়ে ভেঙে পড়া গাছ অপসারণের সময় গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (৭মে) দুপুরে উপজেলার ৯ নম্বর কুচদহ ইউনিয়নের ষষ্টিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম তাইজুল ইসলাম (৪৪)। সে ওই এলাকার বাঘাডুবি ভবানীপুর গ্রামের ছব্বুর হোসেনের ছেলে।

জানা যায়, শনিবার দুপুরে ওই এলাকার শফিকুল ইসলামের বাড়ি সংলগ্ন আকাশমনি বাগানের বেশ কিছু গাছ ঝড়ে উপড়ে পড়ে যায়। ওই গাছগুলো বাগান মালিক বিক্রি করে দেয়। বিক্রি হওয়া গাছগুলো সংগ্রহ করে ট্রলির মাধ্যমে গাড়িতে উঠানোর সময় একটি গুঁড়ি পড়ে ঘটনাস্থলেই ওই শ্রমিকের মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য গোফফার হোসেন বলেন, শনিবার সকালে ৩ জন শ্রমিক শফিকুলের বিক্রি করা গাছ গাড়িতে তোলার সময় বেগতিক ভাবে আকাশমনি গাছের গুঁড়ি মাথায় পড়ে গিয়ে গুরুতর রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলেই কাঠশ্রমিক তাইজুল ইসলাম মারা যান।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম এ আব্দুর রহিম মেডিকেল হাসাপাতালে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »