বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

নবীগঞ্জে বিএনপির কাউন্সিলর প্রার্থীর প্রচারনায় আ.লীগের সাধারণ সম্পদক সাইফুল

Muktir Lorai / ১৪৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির সমর্থিত কাউন্সিলর প্রার্থীর প্রচারনায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক সাইফুল জাহান চৌধুরীকে ভোট প্রার্থনা করতে দেখা গেছে। এ নিয়ে পুরো উপজেলায় তোলপাড় চলছে।

জানা গেছে, নবীগঞ্জ পৌর এলাকার প্রাণকেন্দ্র তথা ভিআইপি ওয়ার্ড খ্যাত ৬নং ওয়ার্ড। চরগাও এবং আক্রমপুর নিয়ে গঠিত ৬ নং ওয়ার্ড। এ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শেখ আবুল কাশেম। তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও বর্তমান কাউন্সিলর জায়েদ আহমদ চৌধুরী।

আলোচিত ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বি প্রার্থী উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শেখ আবুল কাশেমের সমর্থনে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী। এনিয়ে নবীগঞ্জ পৌর এলাকাসহ সর্বত্র তোলপাড় চলছে। উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও বর্তমান কাউন্সিলর জায়েদ আহমদ চৌধুরীর পক্ষে প্রচারণা না চালিয়ে সাইফুল জাহান কেন ছাত্রদল নেতার নির্বাচনী প্রচারণায় অংশ নিলেন-এনিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে কাউন্সিলর জায়েদ চৌধুরী বলেন, ছাত্রদল নেতার নির্বাচনী সভায় আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রধান অতিথি হিসেবে অংশ নেয়া দুঃখজনক ও নজিরবিহীন ঘটনা। এনিয়ে আওয়ামীলীগের উপর মহলে লিখিত অভিযোগ দেবেন তিনি। অভিযুক্ত সাইফুল জাহান চৌধুরীর সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি। উল্লেখ্য, ওই ওয়ার্ডে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সমর্থনে আয়োজিত সভায় অংশ গ্রহন করে বহিস্কৃত হন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আফরোজ মিয়া চৌধুরী। এবার ছাত্রদল নেতার নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহানের বিরুদ্ধে কি রকমের সাংগঠনিক ব্যবস্থা নেয়া হচ্ছে- তার অপেক্ষায় রয়েছেন দলীয় নেতাকর্মীরা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »