বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

নাঙ্গলকোটে বখাটেকে ৬ মাসের কারাদণ্ড

Muktir Lorai / ১৭১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ জুন, ২০২১

নাঙ্গলকোট সংবাদদাতা: কুমিল্লার নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নে এক প্রবাসীর দশম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করার দায়ে দেলোয়ার হোসেন রাসেল (২৫) নামে এক বখাটেকে ৬ মাসের কারাদণ্ড দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। রাসেল একই গ্রামের আব্দুল ওহাবের ছেলে।
রোববার (১৩ জুন) নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল এ শাস্তি প্রদান করেন।
জানা যায়, উপজেলার ঢালুয়া ইউনিয়নের বায়রা গ্রামের আব্দুল ওহাবের ছেলে বখাটে দেলোয়ার হোসেন রাসেল দীর্ঘদিন ধরে স্থানীয় স্কুলে পড়ুয়া এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছে। শনিবার রাতে ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে আগ থেকে ওত পেতে থাকা রাসেল তার শ্লীলতাহানির চেষ্টা করে। পরে ছাত্রী ও তার দাদির শোর চিৎকার করলে বখাটে রাসেল পালিয়ে যায়।
এ ব্যাপারে ইভটিজিংয়ের শিকার ছাত্রীর মা উপজেলার নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগের আলোকে নাঙ্গলকোট থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্স বখাটে দেলোয়ার হোসেন রাসেলকে আটক করে পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল বলেন, অভিযোগ পেয়ে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ায় তাকে শাস্তি প্রদান করে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »