• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

নাসিরনগরে ব্র্যাকের ক্লায়েন্ট ওয়ার্কশপ অনুষ্ঠিত

news / ৫৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ব্র্যাকের ক্লায়েন্ট ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। বুধবার স্থানীয় ব্র্যাক অফিসে মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচির আওতায় বিভিন্ন ধরণের ক্লায়েন্টদের নিয়ে অনুষ্ঠিত হয় এ কর্মশালা।

ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার (এইচআরএলএস) মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন- নাসিরনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাফি উদ্দীন আহমেদ, নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন, মহিলা ভাইস চেয়ারম্যান রুবীনা আক্তার। সার্বিক সহযোগিতায় ছিলেন সরাইল শাখার সিনিয়র অফিসার (এইচআরএলএস) মো. আমিনুল হক।

কর্মশালায় চেয়ারম্যান ও ইউএনও ব্র্যাকের আইন সহায়তা কেন্দ্রের বিনা আইনি সহায়তা দেওয়ার প্রশংসা করেন। তারা বলেন, ব্র্যাকের এই সহায়তার ফলে তৃণমূলের অনেক অসহায় নারী পুরূষ ও শিশু আইনি সহায়তার মাধ্যমে ন্যায় বিচার পচ্ছেন।


এই বিভাগের আরো সংবাদ