• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:০৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি রূপগঞ্জে ওয়ারেন্টভুক্ত চার পলাতক আসামি গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পতিতালের পরিচালক শালিকা-দুলাভাইসহ ৫ জন গ্রেপ্তার

news / ১২৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২০ জুন, ২০২১

মো কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা এলাকায় একটি পতিতালয়ে অভিযান চালিয়ে ওই পতিতালের পরিচালকসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড ব্যাটলিয়ন অ্যাকশন। শনিবার (১৯ জুন) সন্ধায় ওই এলাকার বেলাল বাজারে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (১৯ জুন) রাতে র‍্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বেলাল বাজারে একটি তিন তলা বিশিষ্ট বাড়িতে অভিযান চালিয়ে ওই পতিতালয়ের দুজন পরিচালকসহ জেলার বাইরের ৩জন নারীকে অবৈধ কাজ করার সময় হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত পতিতালের পরিচালকরা হলেন-একই এলাকার মোস্তফা আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫) ও হুমায়ন কবিরের মেয়ে জোবেদা বেগম (২৫)।
গ্রেপ্তারকৃত পতিতারা হলেন- চট্রগ্রাম জেলার ইপিজেড এলাকার বন্দর টিলা (ফ্রিপোর্ট) এলাকার মৃত রুস্তম আলীর মেয়ে নুপুর (২১), টাংগাইল জেলার মির্জাপুর এলাকার ত্রিমহনী গ্রামের আশেক আলীর মেয়ে আশামনি (১৭) ও ভোলা জেলার চরফ্যাশন এলাকার হাজারীগঞ্জ (খেজুরগাইছা) গ্রামের সিদ্দিক আলীর মেয়ে রহিমা খাতুন (২৩)।
পরিচালক দুজন দুঃসম্পর্কের শালিকা-দুলাভাই। তারা ভাড়াটে বসত বাড়িতে দীর্ঘদিন থেকে এ অবৈধ কাজ করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা (পরিচালক) দুজন এ কথা স্বিকার করেছেন। ওই ৩ জেলার নারীরাও তারা তাদের অবৈধ কৃতকর্মের কথা অকপটে স্বিকার করেছে বলে জানায় র‍্যাব-৫।

এ সময় ১৪টি নিরাপদ কনডম, ১৮ পিচ যৌন উত্তেজক ট্যাবলেট, নগদ ১ হাজার ১০০টাকা জব্দ করা হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ