শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পথশিশুদের খাবার খাইয়ে জন্মদিন পালন করলেন ছাত্রলীগ নেতা ইসমাইল

Muktir Lorai / ২০৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ পথশিশুদের খাবার খাইয়ে জন্মদিন পালন করলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন মোল্লা।

অতিতের ন্যায় এবারও তার জন্মদিন উপলক্ষে কুমিল্লা রেলস্টেশনে তাঁহার নিজ প্রছেষ্টায় পথশিশুদের সাথে কেক কাটেন এবং খাবার বিতরন করেন।
আজ শনিবার বিকেলে তিনি এমন একটি মানবিক কাজ করে তর জন্মদিনে আনন্দ ভাগ করেন।

ইসমাইল হোসেন মোল্লা বলেন এই অসহায় পথশিশুদের সাথে সময় দিয়ে তিনি অনেক গর্ববোধ করেন নিজেকে। বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসাবে এই মহতী কাজটি করতে পেরে তাদের সাথে অনেক আনন্দ উপভোগ করেন।

তিনি সেই সাথে ভবিষ্যতে যেন এমন মানবিক কাজের সাথে সম্পৃক্ত থাকতে পারেন, তার জন্য সকলের কাছে দোয়া ছেয়েছেন।
সেই সাথে তিনি তার প্রিয় নেত্রী শেখ হাসিনা ও তাহার প্রিয় নেতা কুমিল্লার অভিভাবক হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি এবং তাঁর প্রিয় ভাই কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম রিন্টুর জন্য দোয়া ছেয়েছেন।

এই সময়ে তার সাথে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্র লীগের সহ-সভাপতি আব্দুর রহিম ভূইয়া, মহানগর ছাত্রলীগ নেতা সাগর দা রাকেশ, ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ নেতা গাজী ফয়সাল, হাফিজুল ইসলাম রাজু, রবিন, রকিবুল হাসান ঈমন, কুমিল্লা আইন কলেজের মেধাবী ছাত্র মাহবুব আলম প্রমুখ সহ আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »