বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পবায় বিশ্ব মা দিবস উদযাপন (ভিডিও)

Muktir Lorai / ৬৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ৮ মে, ২০২২

পবা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পবায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ মে) বিকেলে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা এঁর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন।

পবা উপজেলা কিশোর কিশোরী ক্লাবের আবৃত্তি শিক্ষক নূর-ই-হাফিজা খানম এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার শফিকুল ইসলাম, উপজেলা সিনিয়র পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা আবু বক্কার সিদ্দিক, পল্লী সঞ্চয় ব্যাংক শাখা ব্যবস্থাপক শাহানাজ পারভীন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এমএন জহুরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জোবাইদা খানম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম, পবা উপজেলা কিশোর কিশোরী ক্লাব সংগীত শিক্ষক আসলাম আলী, রিমন, মনোয়ারা পারভীন, পবা উপজেলা আবৃত্তি শিক্ষক সাজু আহম্মেদ।

এছাড়াও আলোচনা সভায় আরোও উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক পরিচালিত বিভিন্ন কিশোর কিশোরী ক্লাবের আবৃত্তি ও সংগীত শিক্ষক এবং ছাত্র ছাত্রীসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আমন্ত্রিত অতিথিবৃন্দ ও বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দসহ মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীসহ প্রমুখ।

উপস্থিত অতিথি বৃন্দ আলোচনা সভায় বিশ্ব মা দিবসের উপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »