বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পাকিস্তানের সফরে নিউজিল্যান্ডের টি-২০ দল ঘোষণা

Muktir Lorai / ১০৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

খেলার ডেস্কঃ
পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য পৃথক দুটি দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। বিশ্রামে রাখা হয়েছে রস টেইলরকে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান সিরিজ শেষ হতেই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টির লড়াইয়ে নামবে ব্ল্যাকক্যাপরা। বিশ্রাম দিতে প্রথম ম্যাচে রাখা হয়নি ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, কাইল জেমিসনকে। পিতৃত্বকালীন ছুটি শেষে সিরিজের শেষ দুই ম্যাচে ফিরবেন অধিনায়ক কেইন উইলিয়ামসন।
প্রথম ম্যাচের জন্য ১৩ এবং পরের দুই ম্যাচের জন্য নতুন পাঁচ জনকে নিয়ে ১৩ সদস্যের স্কোয়াড দিয়েছে নিউজিল্যান্ড বোর্ড। তবে দুই স্কোয়াডের একটিতেও জায়গা হয়নি রস টেইলরের। সংক্ষিপ্ত ফরম্যাটে খুব একটা ভালো সময় যাচ্ছে না ৩৬ বছর বয়সী এই ব্যাটসম্যানের। ক্যারিবিয়ানদের বিপক্ষে খেলা দুই ম্যাচে কোনো রানই আসেনি তার ব্যাট থেকে। পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-২০’তে স্বাগতিকদের নেতৃত্ব দেবেন মিচেল স্যান্টনার। আগামী শুক্রবার (১৮ ডিসেম্বর) অকল্যান্ডে শুরু হবে টি-২০ সিরিজ।
একনজরে নিউজিল্যান্ড স্কোয়াড
১ম টি-টোয়েন্টি : মিচেল স্যান্টনার (অধিনায়ক), টড অ্যাসেল, ডগ ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, জ্যাকব ডাফি, মার্টিন গাপটিল, স্কট কুগেলেইজন, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, টিম সেইফার্ট, ইস সোধি, ব্লেয়ার টিকনার।
২য় ও ৩য় টি-টোয়েন্টি : কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাসেল, ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, স্কট কুগেলেইজন, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, টিম সেইফার্ট, ইস সোধি, টিম সাউদি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »