বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পাকিস্তান আমাদের দেশে খেলতে এসেছে : এমপি হারুন

Dipa Mondal / ৯১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
পাকিস্তান আমাদের দেশে খেলতে এসেছে : এমপি হারুন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক: পাকিস্তান ক্রিকেটের বাংলাদেশি সমর্থকদের পক্ষে অবস্থান নিয়ে সংসদে বক্তৃতা করেন বিএনপি দলীয় সংসদ সদস্য মো. হারুনুর রশীদ। এ নিয়ে সরকারি দলের সদস্যদের তোপের মুখে পড়েন তিনি। এ নিয়ে ব্যাপক হোই হট্টগোল দেখা দেয় অধিবেশন কক্ষে। জবাবে জবাব দেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিএনপির প্রকৃত চরিত্র প্রকাশ পেয়েছে।

আজ শনিবার সংসদ অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে হারুনুর রশীদ অভিযোগ করেন, পাকিস্তান ক্রিকেট দলকে আমন্ত্রণ জানিয়ে দেশটির প্রতি বিদ্বেষপূর্ণ আচরণ করা হয়েছে। তিনি বলেন, বর্তমানে বাংলাদেশে আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট হচ্ছে। পাকিস্তান বনাম বাংলাদেশ। পাকিস্তান ক্রিকেট টিম বাংলাদেশের সঙ্গে খেলছে। বাংলাদেশ যাই খেলুক না কেন, পাকিস্তানের সমর্থকেরা তাদের পতাকা উড়াচ্ছে।

এটাকে কেন্দ্র করে একটা বিব্রতকর অবস্থা তৈরি হয়েছে। মনে রাখতে হবে, তারা কিন্তু আমাদের দেশে মেহমান, অতিথি। আমাদের দেশের ক্রিকেট, আমাদের দেশের ফুটবল, আমাদের দেশের মেয়েরা সারা পৃথিবীতে খেলছে। সেখানে পতাকা ওড়ে না বাংলাদেশের? সেদিন একজন সদস্য দেখলাম সংসদে বিভিন্নভাবে বিদ্বেষমূলক কথাবার্তা বলেছেন।

 


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »