শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পুলিশের অতিরিক্ত ডিআইজি হলেন বরুড়ার গিয়াস উদ্দিন মানিক

Muktir Lorai / ১৪৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হয়েছেন এসপি গিয়াস উদ্দীন মানিক।
বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাসের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, পুলিশের বিশেষ শাখার পুলিশ সুপার মো. গিয়াস উদ্দিন মানিক অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন।

মি. গিয়াস উদ্দিন ১৯৭৩ সালে বরুড়া উপজেলা ঝলম ইউনিয়নের শিংগুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবা এ. কে. এম আইয়ুব আলী মিয়া ও মা সামছুন্নাহার। ছয় বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি দ্বিতীয়। ব্যাক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। তার সহধর্মিণী ডাঃ রিফাত আরা মাহফুজ বর্তমানে ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে সহযোগি অধ্যাপক (গাইনী এন্ড অবস্) হিসাবে কর্মরত আছেন।

গিয়াস উদ্দীন মানিক ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ হতে অনার্স-মাস্টার্স শেষ করেন। ২০০১ সালে ২০তম বিসিএস পরিক্ষার মাধ্যমে বাংলাদেশ পুলিশের সহকারি পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তারপর পদোন্নতি মাধ্যমে পঞ্চগড় জেলার এসপি হিসাবে যোগদান করেন। ১৩জুন ২০১৯ সালে পঞ্চগড়ের এসপি মো. গিয়াস উদ্দিন মানিক কে পুলিশের বিশেষ শাখার এসপি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। বর্তমানে তিনি ঢাকা কর্মরত আছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »