প্রধানমন্ত্রীর উপহার পেল রাজশাহী নগরীর ৪ শো কর্মহীন অসহায় মানুষ

ইউসুফ আলী চৌধুরী, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী জেলা প্রশাসকের নির্দেশে করোনা প্রাদুর্ভাবের ফলে সৃষ্ট পরিস্থিতিতে নগরীর কর্মহীন বিভিন্ন পেশাজীবী ৪শো জন অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫শো টাকা করে মোট ২ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।
বুধবার (৭ জুলাই) দুপুর ১ টায় জেলা শিল্পকলা একাডেমিতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক।
এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (এনডিসি) আব্দুল্লাহ আল রিফাত,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা) অভিজিত সরকার ও জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা মো. আমিনুল হক প্রমুখ।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক জানান, সারাদেশ ব্যাপি করোনা পরিস্থিতিতে প্রতিদিন সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা দিন দিন বাড়ছে। এই অবস্থা থেকে দেশের জনগণকে বাঁচাতে সরকার দেশ ব্যাপি সর্বাত্বক কঠোর লকডাউন ঘোষণা করেছেন। এর ফলে কর্মহীন হয়ে পড়েছে বিভিন্ন পেশাজীবীর মানুষ।
তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মমতাময়ী মায়ের মতো খেটে খাওয়া কর্মহীন মানুষগুলোর জন্য সর্বদা চিন্তা-ভাবনা করেন। তাই তিনি রাজশাহী জেলায় পর্যাপ্ত পরিমাণ আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী প্রদান করেছেন। এরই ধারাবাহিকতায় আজকে জেলা প্রশাসকের নির্দেশে ৪ শো জন কর্মহীন অসহায় পরিবারকে ৫ শো করে মোট ২ লাখ টাকা প্রদান করা হলো। এছাড়াও রাজশাহী জেলার প্রতিটি উপজেলা, সিটি করপোরেশন এলাকা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এই কার্যক্রম অব্যাহত রয়েছে এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই ত্রাণ বিতরণ কার্যক্রম পর্যায়ক্রমে অব্যাহত থাকবে বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *