বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ৫ কোটি টাকা দিলো মোংলা বন্দর

Muktir Lorai / ২০২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ জুন, ২০২১

অতনু চৌধুরী (রাজু), বাগেরহাট জেলা প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলহ্মে প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ৫ কোটি টাকা অনুদান দিয়েছে মোংলা বন্দর কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১০ জুন) বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়াদ অ্যাডমিরাল মোহাম্মদ মুসা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড.আহমদ কায়কাউসের হাতে ৫ কোটি টাকার চেক তুলে দেন।

এ সময় নৌ- পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা বলেন, জন্মশতবার্ষিকী উপলহ্মে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হানিনার উপহার হিসেবে একসঙ্গে ঘর পেয়েছে প্রায় ৭০ হাজার ভূমিহীন ও গৃহহীন মানুষ।

এ ছাড়া চলমান করোনা সংকটে আর্থিক সহায়তা দিয়ে কয়েক লাখ মানুষের পাশেও ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এই মহৎ উদ্যোগ সফল করতে মোংলা বন্দর কর্তৃপক্ষ হাউস কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইল্যান্স এবং করোনা সহায়তা তহবিলে ৫ কোটি টাকার চেক দেওয়া হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »