বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত তিন

Muktir Lorai / ১০২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

ফরিদগঞ্জ প্রতিনিধি: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় তেলবাহী লড়ির সাথে সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে অটোরিক্সা চালকসহ ৩ জন নিহত হয়েছে।
নিহতরা হলেন, অটোরিক্সা চালক জাহাঙ্গীর হোসেন (৪০), যাত্রী ইয়াসমিন আক্তার রুমা (৩৮), এবং মামুন হোসেন (৩৫)।

আজ মঙ্গলবার ১লা ডিসেম্বর ভোর ৭:৪৫ মিনিটের সময় ফরিদগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সন্নিকটে চাঁদপুর-লক্ষিপুর আঞ্চলিক মহাসড়কে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি সংঘটিত হয়।

নিহতের স্বজনরা এবং প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ৩০ নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দে ফরিদগঞ্জ ডায়াবেটিক হাসপাতালে রাতভরে ভাইয়ের সেবা করে ইয়াসমিন আজ ভোরে অটোরিক্সা যোগে গৃহকালিন্দিয়ায় নিজ বাসায় ফিরছিলেন ইয়াসমিন। পথিমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলাকায় পৌঁছলে রায়পুর থেকে ছেড়ে আসা মেঘনা গ্রুপের তেলবাহী লড়ির সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয় এবং লড়ি ও অটোরিক্সা দুটি পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এতে করে ঘটনাস্থলে ইয়াসমিন ও জাহাঙ্গীরের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ফরিদগঞ্জ থানা পুলিশ উপস্থিত হয়। স্থানীয়দের সহায়তায় উদ্ধারের তৎপরতা চালায়।

এছাড়াও, আশঙ্কাজনক অবস্থায় মামুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। দায়িত্ব প্রাপ্ত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার পর মামুনের মৃত্যু হয়। নিহত মামুন ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর (পশ্চিম) ইউনিয়নের শোল্লা গ্রামের বাসিন্দা। নিহত জাহাঙ্গীর পার্শ্ববর্তী রায়পুর উপজেলার চর মোহন ইউনিয়নের মনিরের ছেলে এবং ৩ ছেলের জনক। নিহত ইয়াসমিন ফরিদগঞ্জ ( দক্ষিণ) ইউনিয়নের চরবড়ালী গ্রামের আব্দুস সোবহানের স্ত্রী এবং ২ কন্য সন্তানের জননী।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »