• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ফুলবাড়ীতে করোনা আক্রান্ত একজনের মৃত্যু

news / ৪৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৬ জুন, ২০২১

মোঃ আরিফুল ইসলাম, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তিনি মারা যান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন দাস এ তথ্য জানান।

মৃত আবেদ আলী (৫২)কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের নাখারজান এলাকার আন্তর্জাতিক মেইন পিলার নং ৯৪১ এর পাশ থেকে প্রায় একশ গজ বাংলাদেশের অভ্যন্তরের আলী মুদ্দিনের ছেলে।

নিহতের ছেলে মমিন জানান, তিনি গত ০৫ জুন গুরুতর অসুস্থ হলে রমেক হাসপাতালের করোনা ইউনিটে তাকে ভর্তি করা হয়। সে দিনই তার করোনা পরীক্ষা করা হলে ফলাফলে পজেটিভ আসে। আজ সকালে তিনি মারা যান।

সীমান্তবাসী জানান, করোনা আক্রান্ত আবেদ আলীর বাড়ি নাখারজান সীমান্তের ৯৪১ নম্বর পিলার থেকে মাত্র একশ গজ বাংলাদেশের ভেতরে। আর তার শ্বশুরবাড়ী ৯৪১ নম্বর পিলার থেকে একশ গজ ভারতের ভেতরে নোম্যান্স লান্ডে ভারতের সাহেবগঞ্জ থানার সেওটি-২ গ্রামে। শ্বশুরবাড়ির লোকজন সব সময় আবেদ আলীর বাড়িতে যাতায়াত করে।

এ অবস্থায় ভারতীয়দের আসা-যাওয়া ঠেকাতে সীমান্ত এলাকায় প্রশাসনের নজরদারীর বৃদ্ধির দাবি জানিয়েছেন সীমান্তবাসীরা।


এই বিভাগের আরো সংবাদ