• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

ফুলবাড়ীতে মোটরসাইকেলের ট্যাংকির ভিতরে গাঁজা পরিবহনকালে আটক দুই

news / ৬৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৬ জুন, ২০২১

মোঃ আরিফুল ইসলাম, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদকবিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে অভিনব কায়দায় মোটরসাইকেলের ট্যাংকির ভিতরে গাঁজা পরিবহনকালে ২ মাদক কারবারিকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

শনিবার (২৬ জুন) সকালে উপজেলার খড়িবাড়ি হতে পাখির হাট গামী রাস্তায় ৮ কেজি গাঁজা ও দুইটি মোটর সাইকেলসহ ওই মাদক কারবারিকে আটক করে পুলিশ। আটককৃত মাদক কারবারিরা হলেন, উপজেলার নাওডঙ্গা ইউনিয়নের মধ্য বালাটারি গ্রামের আবু বক্করের ছেলে জাহাঙ্গীর আলম (৩২), পূর্ব কুরুষা-ফেরুষা গ্রামের হযরত আলীর ছেলে সাইদুল ইসলাম(২৮)।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, আটক ওই মাদক কারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ