• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ফুলবাড়ীতে লকডাউন বাস্তবায়নে ৫ম দিনেও কঠোর প্রশাসন

news / ৫৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৫ জুলাই, ২০২১

মোঃ আরিফুল ইসলাম, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ করোনার বিস্তাররোধে সরকার ঘোষিত লকডাউনের পর থেকে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেড সুমন দাস, ফুলবাড়ী থানার তদন্ত কর্মকর্তা সারোয়ার পারভেজ অন্যান্য পুলিশ সদস্য ও আনছার সদস্যদের নিয়ে ফুলবাড়ীর বিভিন্ন হাট বাজারে তৎপরতায় ছিল।

বালারহাট বাজারে লকডাউন কার্যকরে ব্যাপক তৎপরতা চালান। এ সময় মুখে মাক্স না থাকার কারণে বালারহাট বাজারে তিন জনের ২০০ টাকা ও কদমতলা বাজারে দুই জনের ২০০ টাকা সহ মোট ৪০০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন দাস।

বালারহাট বাজারে বিকাল ৫টার ভিতর বন্ধ করার নির্দ্দেশ ও যাদের মুখে মাস্ক নাই তাদেরকে মাস্ক দিয়ে সতর্ক করে দেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।পুলিশের তৎপরতায় রাস্তা ঘাট ছিল স্বাভাবিক আর কাঁচাবাজার ও ঔষধের দোকান ছাড়া বন্ধ ছিল দোকানপাট।

লকডাউন কার্যকরের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাস বলেন, করোনার বিস্তাররোধে সরকার ঘোষিত লকডাউন কার্যকরের বাস্তবায়নে উপজেলা প্রশাসনের তৎপরতা অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো সংবাদ