বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ফুলবাড়ীতে হুসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত

Muktir Lorai / ১৩৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। তিনি ২০১৯ সালের ১৪ জুলাই সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

১৯৩০ সালে ১ ফেব্রুয়ারি কুড়িগ্রামে নানার বাড়িতে জম্ম গ্রহন করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। আর ২০১৯ সালে ১৪ জুলাই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান তিনি।

এ উপলক্ষ্যে বুধবার উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে সকাল ১১:০০টায় জাতীয় পার্টির নিজস্ব কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনেই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ মইনুল হক , শিমুলবাড়ী ইউনিয়ন আহ্বায়ক মোঃ জামাল উদ্দিন বি এস সি, উপজেলা মহিলা ভাইস জান্নাতী বেগম, মোঃ হারুন অর রশিদ, সভাপতি, নাওডাঙ্গা স্কুল ও কলেজ, মোঃ মইনুল হক খন্দকার উপজেলা জাতীয় পার্টি, ভাঙ্গামোড় ইউনিয়ন আহ্বায়ক মোঃ ইসলাম হক, কাশিপুর ইউনিয়ন সদস্য সচিব মোঃ মোস্তাক আহমেদ, মোঃ আঃ মজিদ আকন্দ, মোঃ আঃ হামিদ তোতা, মোঃ রেজাউল করিম , উপজেলা ছাত্র সমাজের সদস্য সচিব মোঃ আতিকুর রহমান আাকাশ সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন । এ ছাড়াও ফুলবাড়ী উপজেলার ৬টি ইউনিয়নে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »