বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বরুড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ ও মানববন্ধন

Muktir Lorai / ১৭১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ কুষ্ঠিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বরুড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
৭ই ডিসেম্ভর সোমবার বিকালে বরুড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে বরুড়া থানা রোডস্থ দলীয় কার্যালয় থেকে মিছিল সহকারে এসে বরুড়া প্রেসক্লাব সংলগ্ন জিরো পয়েন্টে ঘন্টা ব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় কর্মসুচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলাম।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নূরুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেনের সার্বিক পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন পৌরসভা আওয়ামীলীগ নেতা মো. আবদুল হাকিম, মিজানূর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা, মো. বাবুল হোসেন, মো. শামছুল আলম শামীম, পৌরসভা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইব্রাহিম খলিল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জসিম উদ্দিন , ইউছুফ আলী, তপন, ফারুক আহম্মেদ, বাচ্চু মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মোল্লা ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন পাটোয়ারী, মহশিন পারভেজ, দপ্তর সম্পাদক আনিসুর রহমান, প্রচার সম্পাদক আবদুল হালিম, কুমিল্লা দ. জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মো. কবির হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা জিএম জাহিদুল ইসলাম, রিয়াজুল ইসলাম, কলেজ ছাত্রলীগ নেতা আওলাদ হোসেন সিয়াম প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »