বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বন্যার্তদের সহযোগিতায় তিন দিনে দেড় কোটি টাকা সংগ্রহ করলেন ব্যারিস্টার সুমন

Muktir Lorai / ৬৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

স্টাফ রিপোর্টারঃ সিলেট-সুনামগঞ্জের বন্যার্তদের সহযোগিতার জন্য তিন দিনে দেড় কোটি টাকা সংগ্রহ করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। সামাজিক যোগাযোগমাধ্যমে আহ্বানের পর দেশ-বিদেশ থেকে বিভিন্ন ব্যক্তি বিভিন্ন মাধ্যমে তার কাছে এই অর্থ পাঠিয়েছেন।

বুধবার (২২ জুন) ব্যারিস্টার সুমন ফেসবুক লাইভে এসে এ তথ্য জানান।
তিনি বলেন, ফেসবুকে বন্যার্তদের জন্য সাহায্যের আবেদন জানানোর পর প্রথম দিনে ৭০ লাখ, দ্বিতীয় দিনে ২৭ লাখ ও আজ তৃতীয় দিন এখন পর্যন্ত ৫৩ লাখ টাকা পাওয়া গেছে। সবমিলিয়ে দেড় কোটি টাকার কিছু বেশি সংগ্রহ হয়েছে। বাংলাদেশ এটা একটা নজির স্থাপন হয়েছে। আমার মতো একজন মানুষকে সবাই এত বিশ্বাস করেছে সত্যিই আমি অভিভূত। এর আগে গত সোমবার ফেসবুকে লাইভে এসে ব্যারিস্টার সুমন একদিনের ব্যবধানে ৭০ লাখ টাকা সংগ্রহের তথ্য জানান।
সুমন বলেন, ‘আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আপনাদের এই টাকা আমার ফুটবল টিমের সদস্যদের নিয়ে সুষ্ঠুভাবে বন্যার্তদের মাঝে বণ্টন করব। ফুটবল টিমের সদস্যরাও বন্যার্তদের কষ্ট লাঘবে দিন-রাত কাজ করে যাচ্ছেন। আপনাদের কষ্টের টাকায় কেনা সামগ্রী আমরা বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়ে আসব।’

অর্থ সংগ্রহের পাশাপাশি ব্যারিস্টার সুমন সাহায্য নিয়ে বন্যার্তদের দ্বারে দ্বারেও যাচ্ছেন। সেসব তথ্যও ফেসবুক লাইভে এসে তিনি জানিয়ে দিচ্ছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »