শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় অজ্ঞাত মহিলার লাশ কাঁধে করে কবরে নিয়ে গেলেন ইউএনও আনিসুল ইসলাম

Muktir Lorai / ১০১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ কুমিল্লার বরুড়ায় এক অজ্ঞাত মহিলার লাশ নিজে কাঁধে করে কবরস্থান কবরস্থানে নিয়ে গিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন বরুড়ার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আনিসুল ইসলাম।
শুধু তাই নয়, গত তিন মাস ওই মহিলার খাদ্য ও চিকিৎসা সেবা ও তিনি নিজে অব্যবস্থাপনায় নিশ্চত করেছেন।

জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর ২০ ইং তারিখে অজ্ঞাত ওই মহিলাটি অসুস্থ অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আনিসুল ইসলাম এর নির্দেশে সামাজিক সংগঠন রক্ত ঋণ এর সভাপতি মোঃ কামরুল হাসান অসুস্থ ওই মহিলাটিকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (সরকারী হসপিটাল) ভর্তি করান। পরে সরকারী হসপিটাল মহিলার চিকিৎসা ও খাওয়া দাওয়ার ব্যাবস্হা করেন। গত১৩ নভেম্বর শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মহিলাটি মারা যায়। ওই মহিলার মৃত্যুর পর আরেক সামাজিক সংগঠন ওরাই আপনজন কাফনের কাপ ব্যাবস্হা করে দেন। পরে বরুড়া তাকওয়া ফাউন্ডেশনে তার দাফনের ব্যাবস্হা করেন। ইউএনও নিজে কাঁধে করে লাশ বহন করে বরুড়া পুর্বপাড়া গন কবরস্থানে নিয়ে যান। নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম এর মানবিক কাজে অংশ গ্রহণ দেখে বরুড়ার জনগন তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »