বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় আড্ডা প্রজন্ম উন্নয়ন সংঘের উদ্যোগে শীতবস্ত্র উপহার

Muktir Lorai / ১৬২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লা বরুড়া উপজেলাস্থ আড্ডা ইউনিয়নে অবস্থিত আড্ডা প্রজন্ম উন্নয়ন সংঘের উদ্যোগে শীতবস্ত্র উপহার দেওয়া হয়।

০৭ ডিসেম্বর (বৃহঃপ্রতিবার) ১২০ টি পরিবারের বাড়িতে বাড়িতে পৌঁছিয়ে দেয়া হয় এসব উপহার।

প্রথমে সংগঠনের প্রধান কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা আবদুর রব শীতবস্ত্র উপহার কার্যক্রমের উদ্বোধন করেন। পরবর্তীতে ১২০ পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে সংগঠনের সদস্যরা পৌঁছিয়ে দেয় শীতবস্ত্র।

উদ্বোধনে শীতবস্ত্র উপহার নিতে এসে একজন বৃদ্ধা জানান, আমরা গরীব মানুষ। আমাদের কেউ সহযোগিতা করে না। আজ আড্ডা প্রজন্ম উন্নয়ন সংঘের সদস্য আমাকে কম্বল দিয়েছে। কম্বল পেয়ে আমি অনেক খুশি।

একই কথা জানান বৃদ্ধ সূর্যবান, তিনি জানান, শীতকাল আসলে আমাদের অনেক কষ্ট হয়। আজ আড্ডা প্রজন্ম উন্নয়ন সংঘের কর্মীরা আমার বাড়িতে খুঁজে আমাকে ডেকে আমার হাতে কম্বল তুলে দিলো। এতে আমি অনেক আনন্দিত ও উপকৃত হলাম।

এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠা সভাপতি কবি মুহাম্মদ সবুজ হোসেন জানান, আড্ডা প্রজন্ম উন্নয়ন সংঘ একটি সামাজিক, অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা গড়বো প্রজন্মের উজ্জ্বল ভবিষ্যৎ স্লোগান কে সামনে রেখে শীক্ষার্থীদের পড়াশোনার প্রতি উদ্বুদ্ধ করতে এবং অসহায় মানুষের পাশে দাড়াতে পেরে আমরা অনেক আনন্দিত। আমরা আগামীদিন গুলোতেও এভাবে গরীব দুঃখিদের পাশে দাড়াতে চাই। আমরা আড্ডা প্রজন্ম উন্নয়ন সংঘের পক্ষ থেকে সকলের কাছে দোয়া প্রার্থী।

এই সময় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আবদুর রব বলেন, সামাজিক কাজে আমার সহযোগিতা সবসময় অব্যহত থাকবে।

এছাড়াও সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন- আড্ডা প্রজন্ম উন্নয়ন সংঘের সহ-সভাপতি মোঃ তানিম হোসেন, শিক্ষা ও পাঠ্য বিষয়ক সম্পাদক লিমন হোসেন।

কম্বল উপহার উদ্বোধনে উপস্থিত ছিলেন- সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, চিকিৎসা ও স্বাস্থ্য সেবা বিষয়ক মোঃ মেহেদী হাসান রাব্বী, সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ হোসেল হোসেন ভূঁইয়া, দপ্তর সম্পাদক মোঃ মাহবুব আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সালমান ফার্সি প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »