বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় করোনায় আক্রান্তের হার বৃদ্ধি: লকডাউনের অভিযান শিথিল

Muktir Lorai / ১৪২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১১ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া: কুমিল্লার বরুড়া উপজেলা গতকাল ১১ জুলাই ২১ ইং করোনায় ২৫ জন আক্রান্ত হয়েছে। ৪৭ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জন আক্রান্তের রিপোর্ট পজেটিভ আসে। এ দিকে বরুড়া উপজেলা বিভিন্ন হাট বাজারে লকডাউনের অভিযান শিথিল থাকায় মানুষের অবাদ চলা ফেরা লক্ষ করার মতো বৃদ্বি পেয়েছে। বিশেষ করে উপজেলা সদরের বাহিরের হাট বাজারের মধ্যে রামমোহন বাজরে মানুশের বিচরন অনেক বেশি দেখা গেছে।
এছাড়া বরুড়া পৌর সদর বাজারে গাড়ি চলাচল বৃদ্ধি পেয়েছে। দোকান পাট গুলোতে লুকোচুরি খেলা চলছে। প্রশাসন আসলে দোকান বন্ধ। প্রশাসন চলে গেলে আবার মালামাল বিক্রি শুরু হয়।
অপরদিকে সামনের কোরবানির ঈদ কে কেন্দ্র করে গরুর হাট বসার জন্য উপজেলার ২৫ জায়গা নির্দ্বারন করা হয়েছে।
গরু ছাগল নিয়ে মানুষ এক বাজার থেকে আরেক বাজার যাওয়া আসা শুরু করেছে। এতে করে করোনার আক্রান্তের হার আরো বৃদ্ধি হওয়ার আশংঙ্কা রয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »