বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

Muktir Lorai / ১২৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া: কুমিল্লার বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়ন ইটাখোলা গ্রামে ও চান্দিনা উপজেলার ভৌমরকান্দী গ্রামে ১৪ জুলাই বুধবার বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কুমিল্লা ইউনিটের উদ্যোগে ঘুর্ণিঝড় ক্ষতিগ্রস্ত ২২-টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
জেলা রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান সাবেক নৌবাহিনী প্রধান ও জেলা পরিষদ চেয়ারম্যান রিয়ার এডমিরাল আবু তাহের’র সার্বিক নির্দেশনায় জেলা কর্মকর্তা কাজী জানে আলম এর উপস্থাপনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন চিতড্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, রেডক্রিসেন্ট সোসাইটির কুমিল্লা ইউনিটের আজীবন সদস্য ও দৈনিক যায়যায়দিন বরুড়া প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ মাসুদ মজুমদার, অধ্যাপক ডা: রুহুল আমিন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মো: এয়াছিন মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম, বরুড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আজহার সুমন, কুমিল্লা ইউনিট যুব প্রধান আমির হামজা মজুমদার, জনসংযোগ বিভাগের প্রধান ফয়সল আম্মেদ, বরুড়া ইউনিট প্রধান ফাহিম আহাম্মেদ, ওরাই আপনজন সংগঠনের ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম রিয়াজ, সমাজ কর্মী জাহিদুল ইসলাম, আমিনুল ইসলাম প্রমুখ।
উল্লেথ্য গত ৩০ জুন বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের ইটাখোলা গ্রামের ১৮ টি পরিবার ও চান্দিনা উপজেলার ভোমরকান্দি গ্রামের ০৪ টি পরিবারের মাঝে প্রতিটি পরিবারের মাঝে তারপলিন ০২ টি, হাইজিন পাশ্বেল ০১ টি, মাদুর ০২ টি, সেনটাফরটুলকিস ০১টি, ইউটেনসিল ০১ সেট, ডিগনিটিকিট ০২ টি, মাস্ক এক বক্স, হেন্ডসেনিটাইজার ০১ টি করে বিতরণ করা হয়।
প্রতি পরিবারের মাঝে বিতরণকৃত ত্রাণ সামগ্রীর আনুমানিক মূল্য ১৫ হাজার টাকা করে হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »