বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় চুরি-ডাকাতির হিড়িক

Muktir Lorai / ১০৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লা জেলার বরুড়া উপজেলার বড় হরিপুর বেলতলিতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

গত সোমবার ৯ নভেম্বর বড়হরিপুরে বেলতলির সুমন ইলেকট্রনিক্স এন্ড টেলিকম সেন্টারে দুর্ধর্ষ এ চুরি সংঘটিত হয়।
ঘটনার বিবরণে দোকান মালিক সুমন জানান দুপুর ১ টায় দোকান বন্ধ করে মসজিদে জোহরের নামাজ পড়তে গেলে কে বা কাহারা একপাশের সাটার খুলে থাই গ্লাসভেঙ্গে ভিতরে ঢুকে নগদ১,৫০০০০/ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এগুলোর মধ্যে রয়েছে নগদ ৬০,০০০ টাকা, একটি এন্ড্রয়েড মোবাইল যার মূল্য ২৮০০০/ টাকা, বিভিন্ন মোবাইল কোম্পানির সিম, ছোট-বড় মোবাইল হ্যান্ডসেট।

গত ১৫ নভেম্বর হরিপুর বেলতলির “আরাফাত ইলেকট্রিক এন্ড হার্ডওয়ার” দোকান হতে ২০,০০০ টাকার ইলেকট্রিক ক্যাবল কে বা কাহারা চুরি করে নিয়ে যায় বলে জানান দোকান মালিক আনিসুর রহমান আনাছ।

মুগুজী বাজারের হরিপুরের জুয়েলারি ব্যবসায়ীর কবির দোকান বন্ধ করে রাতের বেলায় বাড়িতে রওনা হলে নিজ বাড়ির সামনেই অস্ত্রের ভয় দেখিয়ে ৪ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

তাছাড়া বিভিন্ন কোম্পানির প্রতারণার ফাঁদে পড়ে অনেক দোকানদার নিঃস্ব হয়ে বসে আছেন।

হরিপুর বেলতলীতে রাতের বেলায় দুজন পাহারাদার থাকে, কিন্তু দিনের বেলায় এ দুর্ধর্ষ চুরি দোকান মালিকদের চিন্তায় ফেলে দিয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »