• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

বরুড়ায় ডাকাতির প্রস্তুকালে লাইজলায় ৩ ডাকাত আটক

news / ১১৯১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া: কুমিল্লার বরুড়ায় লাইজলা নামক স্থানে ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে আটক করেছে বরুড়া থানা পুলিশ।

শনিবার (১৭ জুলাই) রাত আনুমানিক ২টা ১৫ মিনিটের সময় বরুড়া-লালমাইগামী সড়কের লাইজলা নামক স্থান থেকে এ ৩ জন ডাকাতকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জেলার দেবিদ্ধার উপজেলার ওহেদপুর গ্রামের মজিবুর রহমান ভূইয়ার ছেলে মুন্না ভূইয়া (২৪), লক্ষিপুর জেলার কমলনগর উপজেলার চরলরেন্স গ্রামের আবদুল কাদেরের ছেলে সবুজ (৩০), চরপাগলা গ্রামের জামাল হোসেনের ছেলে জাহাঙ্গীর (২৪)।

আটকের সময় তাদের কাছ থেকে ২টি চাকু, ১টি সুইচ গিয়ার, ৩টি লোহার রড, ১১০ হাত সাইজের ২টি রশি ও ০১ টি মিনি ট্রাক উদ্ধার করা হয়। এ ঘটনায় বরুড়া থানায় ৩৯৯/৪০২ পেনাল কোডে মামলা রুজু করা হয়। মামলা মামলা নং-১০।

এ বিষয়ে বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় টিম বরুড়া কর্তৃক অভিযান পরিচালনা করিয়া আমরা ৩জন ডাকাতকে আটক করতে সক্ষম হয়েছি। ডাকাতির মামলায় ৩জনকে আদালতে প্রেরন করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো সংবাদ