বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে আটক চার যুবক জেল হাজতে

Muktir Lorai / ২২৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে বরুড়া থানা পুলিশ।

এসময় ডাকাতদলের কাছ থেকে পুলিশ ১টি চাপাতি, ৩টি সুইচ গিয়ার, ১টি গ্রীল কাটার ও ডাকাতি কাজে ব্যবহৃত সিএনজি উদ্ধার করে।

আটককৃতরা হলেন, মেহেদী হাসান (২০), পিতা-মৃত গণি মিয়া, বর্তমান সং-নেউরা (কাশেম মিয়ার বাড়ী), থানা-সদর দক্ষিণ, মাসুদ মিয়া (২৪), পিতা-নূরুল ইসলাম, সাং-দাদীসার, থানা-বরুড়া, রাসেল (২৪), পিতা-মৃত আবুল কাশেম, সাং-গাজীমুড়া, থানা-লাকসাম, বর্তমান সাং-পকেটগেইট, থানা-সদর দক্ষিণ, হৃদয় বাবু (২৬), পিতা-আব্দুর রশিদ, সাং-ধামগড় (সাহেব আলী মিয়ার বাড়ী), থানা-মুরাদনগর, বর্তমানে-রাজাপাড়া (আমির হোসেনের বাড়ী), থানা-সদর দক্ষিণ, সর্ব জেলা-কুমিল্লা

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,
০৭/০১/২০২১খ্রিঃ রাত অনুমান ০২.১০ ঘটিকার সময় বরুড়া থানাদীন আদমপুর এলাকার ইরানি বাজারের জনৈক লিটনের চা দোকানের সামনে পাকা রাস্তার উপর ডাকাতি প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর সার্বিক দিকনির্দেশনায় নিরাপদ কুমিল্লা গড়ার প্রত্যয়ে পরিচালিত অভিযানের অংশ হিসেবে বরুড়া থানা পুলিশ ডাকাত দলের সদস্যদেরকে আটক করে।

বৃহস্পতিবার আটককৃত ডাকাতদের বিরুদ্ধে বরুড়া থানার মামলা ধারা-৩৯৯/৪০২ পিসি নং-১৯, রুজু করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »