বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় ডিজিটাল দিবস উপলক্ষে আলোচানা ও সেমিনার অনুষ্ঠিত

Muktir Lorai / ১৩৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

যদি-ও মানছি দূরুত্ব তবুও আছি সংযুক্ত এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার বরুড়ায় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধীদপ্তর, তথ্য ও প্রযুক্তি বিভাগ এর সহোযোগিতায় বরুড়া উপজেলা মিলনায়তনে দুপুর ১২ টার সময় এক সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে সভাপতিত্ব করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।
প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান এ এম এন মইনুল ইসলাম। আলোচনায় অংশ গ্রহণ করেন, উপজেলা সহকারী কমিশনার ভুমি নাহিদা সুলতানা। উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ আহমদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সলিল রন্জন বিশ্বাস, প্রধান শিক্ষক আমির হোসেন, উদ্যেক্তা শামসুন্নাহার প্রমুখ। অনুষ্ঠান টি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা মোঃ সাইফুল ইসলাম। ডিজিটাল দিবস উপলক্ষে এ আলোচানা ও শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »