• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

বরুড়ায় ডিস লাইন ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন : গ্রাহকদের ভোগান্তি

news / ৮৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া: কুমিল্লার বরুড়া পৌরসভায় ডিস (ক্যাবল) লাইন ও ইন্টারনেট কানেকশন বিচ্ছিন্ন হওয়ায় জনসাধারণের দুর্ভোগের কমতি নেই। গত ১৫ জুলাই বৃহস্পতিবার বিকেল ৫টার পর থেকে পৌরসভা এলাকায় বিভিন্ন স্থানে ডিস (ক্যাবল) লাইন ও ইন্টারনেট কানেকশন হটাৎ করে দীর্ঘ সময় ধরে বন্ধ রয়েছে। এদিকে প্রতিদিনের মত গত দুইদিন ধরে সংবাদকর্মীরা নিয়মিত জাতীয় ও আঞ্চলিক পত্রিকা অফিসে নিউজ পাঠাতে গিয়ে ইন্টারনেট কানেকশন বিচ্ছিন্ন হওয়ায় অনলাইন কার্য্যক্রমে সমস্যার সম্মুখীন হয়।
সরেজমিনে দেখা গেছে, পৌর এলাকার বরুড়া বাজারের বিভিন্ন পয়েন্টে কে বা কাহারা তার কেটে সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে। ফলে বাজারের গুরুত্বপূর্ণ পয়েন্টে ডিস লাইন, ইন্টারনেট ও (পাওয়ার পয়েন্ট) এর কাটা তার পরিত্যক্ত অবস্থায় পরে থাকতে দেখা যায়।
ডিস লাইন ও ইন্টারনেট ব্যবসায়ীদের অভ্যন্তরিন কোন্দলের কারনে এমটা হতে পারে বলে অনেকের ধারনা।
ডিস লাইন ও ইন্টারনেট ব্যবসায়ীদের অভ্যন্তরিন কোন্দল নাকি অন্য কোন ইস্যু রয়েছে বিষয়টি উপজেলা প্রশাসন ও বরুড়া থানা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছে স্হানীয়রা।
এ করোনা কালীন সময় অধীকাংশ মানুষ ঘরে থাকে। বিভিন্ন চ্যানেল দেখে সময় কাটায়। এ রিপোর্ট লেখা পর‌্যন্ত ডিস ও ইন্টারনেট সয়যোগ বিচ্ছিন্ন রয়েছে।


এই বিভাগের আরো সংবাদ