শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

Muktir Lorai / ৫০২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১

মোঃ মহিবুল্লহ্ ভূঁইয়া বাুবুল, বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় আয়েশা আক্তার নামের এক মাদ্রাসা ছাত্রী নীজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

জানা গেছে, মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলার পশ্চিম অশ্বদিয়া নোয়াগাঁও ভূঁইয়া বাড়িতে নীজ ঘরে আয়শা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এসময় তার ঘরে কেউ ছিলেননা।
তার মা সালমা বেগম বলেন, আমি আয়শাকে রান্নার কাজে রেখে পাশের বাড়ীতে যাই। সেখান থেকে এসে দেখি ঘরের দরজা বন্ধ। দরজা ভেঙে ঘরে গিয়ে দেখি সে ঘরের পাড়ের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।

খবর পেয়ে বরুড়া থানার এস আই এসআই চন্দনকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

সে ওই গ্রামের পিতা হানিফ উদ্দিন ভূইয়া ও সালমা বেগমের মেয়ে ও শাকপুর ফাজিল ডিগ্রি মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায় আত্মহত্যাকারীর আয়শার মানসিক সমস্যা রয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »