শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় পল্লী বিদ্যুত সমিতির সাবেক পরিচালক রফিক চৌধুরীর দাফন সম্পন্ন

Muktir Lorai / ১৬০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লা পল্লী বিদ্যুত সমিতি-১ বরুড়ার সাবেক পরিচারক হাজী মোঃ রফিকুল ইসলাম চৌধুরীর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা ১১ টার দিকে পুরান কাদবা চৌধুরী বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন অনুষ্ঠিত হয়।

তাঁর মৃত্যুতে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ বরুড়ার ডিজিএম মোঃ জালাল উদ্দীন শোক প্রকাশ করেন।

জানা গেছে, তিন হার্টের সমস্যা নিয়ে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি হন। পরে তাঁর করোনা পজেটিভ হয়। চিকিৎসাধিন অবস্থায় গত বুধবার (২৪ নভেম্বর) দুপুর ৩ঃ ৩৫ মিনিটের সময় ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহী…..রাজিউন।

মরহুম হাজী মোঃ রফিকুল ইসলাম চৌধুরীর প্রথম জানাজার নামাজ সকাল ৮: ৩০ মিনিটের সময় অাল-জামিয়াতুল ইসলামিয়া দারুল উলুম মাদরাসায় এবং দ্বিতীয় জানাজা সকাল ১০ টার সময় পুরান কাদবা উত্তর পাড়া চৌধুরী বাড়ী জামে মসজিদের মাঠে অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে অাত্বীয় স্বজন, অাওয়ামীলীগ ও বিএনপির নেতৃবৃন্দসহ একালাকার গন্যমান্য ব্যাক্তিবর্গরা অংশগ্রহণ করেন।

তিনি মৃত্যুকালে স্ত্রী ও চার কন্যা সন্তানসহ অনেক গুনাগ্রহী রেখে যান। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে অাসে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »