• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় বাল্য বিবাহ প্রতিরোধ কমিটি কর্তৃক বৃক্ষ রোপণ কর্মসুচীর উদ্বোধন

news / ৪২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বরুড়া উপজেলা বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসুচীর শুভ উদ্বোধন করা হয়েছে। গত ১৩ জুলাই বিকেল ৪টায় সংগঠনের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ ইকরামুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কর্মসুচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।
সংগঠনের সাধারন সম্পাদক কাজী মমিন উল্লাহ ভুঁইয়া’র পরিচালনায়
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বিশ্ব নাথ নন্দী, ডাঃ মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রভাষক মাসুদ মজুমদার, উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি বিল্লাল হোসেন, সহ সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ক্লাবের সদস্য দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোঃ ওমর ফারুক, দৈনিক করতোয়া ও সমাজকন্ঠ পত্রিকার বরুড়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ শরীফ উদ্দিন, সংগঠনের সহ সভাপতি তাছলিমা আক্তার সাকি, ঝর্না মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক নূর মুহাম্মদ জুয়েল, প্রচার সম্পাদক ইয়াছিন আহমেদ। এদিন কর্মসুচীতে আরও উপস্থিত ছিলেন ডিমডুল আদর্শ উচ্চ বিদ্যালয় কমিটির সভাপতি মোঃ আলম, আমড়াতলী সি আলী উচ্চ বিদ্যালয় কমিটির সভাপতি শাহ আলম বাবুল, বিদ্যালয় পরিচালনা কমিটির বিদ্যুৎসাহী সদস্য জিয়াউল কায়সার, ডিমডুল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাদ হোসেন, আমড়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে়র প্রধান শিক্ষক সোলেমান হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। কর্মসুচি শেষে প্রধান অতিথি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর সাথে একাত্মতা পোষণ করে উপজেলা বাল্য বিবাহ প্রতিরোধ কমিটি যে মহতী উদ্যোগ গ্রহণ করেছেন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই। তিনি আরও বলেন বাল্য বিবাহ প্রতিরোধে যে মহতি উদ্যোগ গ্রহণ তা অব্যাহত রাখার আহবান জানান।


এই বিভাগের আরো সংবাদ