• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় বৃক্ষরোপন ও বিতরন কর্মসুচীর উদ্ভোধন

news / ৪৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৮ জুন, ২০২১

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় “সবুজ বাংলাদেশ গড়ার লক্ষ্যে মাইজভান্ডারী কার্যক্রম” এর আওতায় আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া ও মইনীয়া যুবফোরামের উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরন কর্মসুচীর শুভ উদ্ভোধন করা হয়েছে। কর্মসুচী উপলক্ষে ২৮জুন সোমবার দুপুর দুইটায় আঞ্জুমানে রহমানিয়া মাইজভান্ডারীয়ার কেন্দ্রীয় খানকা শরীফ হযরত সৈয়দ মঈনুদ্দীন আহমদ মাইজভান্ডারী ট্রাস্ট এর ব্যবস্থাপনায় মেহমানে আ’লা মাইজভাণ্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন ও আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব শাহসুফী মাওলানা সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হোসাইনী আল মাইজভান্ডারী (মা.জি.আ) আহবানে কর্মসুচীর উদ্ভোধন করেন বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা সহ বিভিন্ন এলাকার খলিফা ও দরবার শরীফের ভক্ত আশেকান বৃন্দ।
চলতি বছর এই কর্মসুচীর আওতায় এক হাজার চারা গাছ বরুড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও নতুন নতুন রাস্তার বিভিন্ন পয়েন্টে লাগানো হবে।


এই বিভাগের আরো সংবাদ