বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় ভূমিহীনদের ঘর দেয়ার জন্য দুই ভাইয়ের ১২৭ শতক জমি দান

Muktir Lorai / ১২২৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২০ জুলাই, ২০২২

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ভূমিহীন ও গৃহহীন পরিবার কে ঘর করে দেয়ার জন্য বরুড়া উপজেলা প্রশাসন কে ১২৭ শতক ভূমি জমি রেজিষ্ট্রেশন করে দান করেন স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট দানবীয় ইন্জিনিয়ার আতিকুর রহমান ও তার ভাই স্ট্যান্ডার্ড গ্রুপের পরিচালক তোফাজ্জল আলী সাহেব।

মাননীয় প্রধানমন্ত্রী মুজিব বর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন আশ্রয়াণ প্রকল্পের মাধ্যমে ঘর করে দেয়ার জন্য তাঁরা এ জমি দান করেন।
উপজেলার আড্ডা মৌজায় ১২৭ শতক ও ছোটতুলাগাও মৌজায় বাজারে ত্বহা ভিটির জন্য
৬ শতক জমি রেজিষ্ট্রেশন করে দেন।

২০ জুলাই ২২ ইং বিকেলে বরুড়ার সাংবাদিকদের সাথে ভুমিহীন ও গৃহহীন পরিবার কে ২১ জুন তৃতীয় ধাপে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ২৬ হাজার ৩ শ ৯০ টি ঘর উদ্বোধন করবেন। বরুড়া উপজেলা ৭৭ টি ঘর রয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন সদ্য বিদায়ী উপজেলা সহকারী কমিশনার ভূমি মীর রাশেদুজ্জামান রাশেদ।

ইন্জিনিয়ার মোঃ আতিকুর রহমান ও তার ভাই তোফাজ্জল আলী ১২৭ শতক জমি উপজেলা প্রশাসন কে বুঝিয়ে দিয়েছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা জানা যায়।

পর্যায় ক্রমে এ জমির উপর আশ্রয়াণ প্রকল্পের ঘর করা হবে বলে ধারণা করা হচ্ছে। ৮ জুলাই সোমবার ঢাকায় কমিশনের মাধ্যমে এ দলিল সম্পাদন করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »