বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় “মানুষ মানুষের জন্য” সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ

Muktir Lorai / ১৮৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৪ জানুয়ারি, ২০২১

বরুড়া প্রতিনিধিঃ
ডেস্ক রির্পোট: কুমিল্লার বরুড়ায় “মানুষ মানুষের জন্য” সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র, শিক্ষা সামগ্রী বিতরণ ও অালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০২ জানুয়ারী) দুপুর ২ টার দিকে ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে সংগঠনের সভাপতি অাজহার সুমনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বরুড়ার কৃতি সন্তান ও চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: মিজানুর রহমান ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সাইফুল ইসলাম, বরুড়া পল্লী বিদ্যুৎ ডেপুটি জেনারেল ম্যানেজার মো: জালাল উদ্দীন, ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো: এমদাদুল হক, ওরাই আপনজন সংগঠনের সভাপতি সাংবাদিক ইলিয়াছ আহমদ, ভলান্টিয়ার্স এসোসিয়েশন অব বরুড়া (ভাব) সভাপতি অ্যাডভোকেট জয়নাল আবেদীন মাযহারী।

অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এমদাদুল ইসলাম রিয়াজ।

অনুষ্ঠানে শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও ১২০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »