• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় মুক্তিযোদ্বা আলোকিত পরিবার ও কবিদের সন্মাননা দিলেন ওরাই আপনজন

news / ১৭৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ জুন, ২০২১

স্টাফ রিপোর্টারঃ কুমিল্লার বরুড়ায় মুক্তিযোদ্বা আলোকিত পরিবার ও কবিদের সন্মাননা দিলেন ওরাই আপনজন।
শুক্রবার উপজেলা অডিটোরিয়ামে ওরাই আপনজন সংগঠনের উদ্যেগে স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ১৬১ জন কে সন্মাননা দেয়া হয়।বীর মুক্তিযোদ্বা ৭০ জন, বরুড়া গ্রামের ডাক্তার কৃতি সন্তান ৩২ জন। ১২ জন ইন্জিনিয়ার, বিসিএস ক্যাডার ১১ জন, মানবিক ডাক্তার ৫ জন, বরুড়া উপজেলার ৫ জন কবি সোহেল রানা,সবুজ হোসেন, জামাল হোসেন শাহজী, জহিরুল ইসলাম ও সেন্টু রঞ্জন, মরোনোত্তর বরুড়া সুন্নিয়া কামিল মাদরাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব ক্বারী আবদুল গফুর, বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজী নোয়াব আলী ও অন্যান্য বিষয় প্রভাষক, সাটার একাউন্টেন সহ ২৪ জন মোট ১৬১ জন কে সন্মাননা দেয়া হয়। সন্মাননা দেওয়া হয় রক্ত দিয়ে যিনি আলোচিত গোলাম কিবরিয়া বাপ্পি কে। সন্মাননা দেওয়া হয় বরুড়া গ্রামের প্রথম এমএপাশ আলহাজ্ব জুনাব আলী কে।
অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সড়ক ও সেতু মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মনিন্দ্র কিশোর মজুমদার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভুমি মীর রাশেদুজ্জামান রাশেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান এস আই বিশ্বজিৎ।
ওরাই আপনজন সংগঠনের সভাপতি মোঃ ইলিয়াছ আহমদ এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, বীর মুক্তিযোদ্ধা আবদুস ছাত্তার, অভিভাবক এডভোকেট মোস্তাফিজুর রহমান, ডাঃ ফরিদ উদ্দিন, খোশবাস বার্তার সম্পাদক মোঃ ইউনুছ প্রমুখ।
অনুষ্ঠান টি সঞ্চালনা করেন এডভোকেট শাকিলা জামান ও ওরাই আপনজন সংগঠনের সাধারণ সম্পাদক মাস্টার মোঃ জামাল হোসেন।
কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান টি শুরু করেন। জাতীয় সংগীত গাওয়ার সময় মনোমুগ্ধকর পরিবেশ সৃষ্টি হয়।
তারপর বীর মুক্তিযোদ্ধার পা ধুয়ে দেন সংগঠনের সভাপতি ইলিয়াছ আহমদ। একজন আলোকিত অভিভাবকের পা ধুয়ে দেন সংগঠনের সাধারণ সম্পাদক মাস্টার মোঃ জামাল হোসেন ও সংগঠনের সদস্য সুবর্না ঘোষ একজন আলোকিত জয়ীতাকে পা ধুয়ে দেন।
এ প্রথম বরুড়া উপজেলা ওরাই আপনজন সামাজিক সংগঠন টি থেকে এ বিশাল অনুষ্ঠান আয়োজন করেন।সব মিলিয়ে আজ বরুড়া উপজেলা আলোকিতদের মিলন মেলা অনুষ্ঠিত হয়।


এই বিভাগের আরো সংবাদ