বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় শীলমুড়ী (উঃ) ইউনিয়নে জাতীয় পার্টির কাউন্সিল অনুষ্ঠিত (ভিডিও)

Muktir Lorai / ৩৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৯ জুন, ২০২২

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় শীলমুড়ী (উঃ) ইউনিয়নে জাতীয় পার্টির কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

কাউন্সিলে প্রধান অতীথির বক্তব্য রাখেন, জাতীয় ওলামা পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বরুড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আল্লামা ডক্টর ইরফান বিন তোরাব আলী।

উক্ত ইউনিয়নের অবঃ আবু তাহের সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে বক্তব্য রাখেন ভবানীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বারেক, করিয়াগ্রমের বিশিষ্ট ব্যাক্তি আলহাজ্ব শামসুল হক, বরুড়া পৌরসভা জাতীয় পার্টির সভাপতি সাবেক কাউন্সিলার আমানুল্লাহ আমান, বরুড়া উপজেলা জাতীয় পার্টির সমন্বয়কারী সাদেক ভান্ডারী, আগানগর ইউনিয়ন সমন্বয়কারী ইন্জিনিয়ার সোহেল ও রুবেল ঝলম ইউনিয়ন সভাপতি সাবেক চেয়ারম্যান আবুল বাসার, শাকপুর ইউনিয়ন সাধারন সম্পাদক আবাদ মজুমদার, শীলমুড়ী ইউনিয়নের সর্বমান্য ডিমডুলের হাঃ মফিজ, মাওঃ দেলোয়ার, সাদেক বারেরা, স্বপন চেয়ারম্যান আড্ডা প্রমুখ।

প্রধান অতীথির বক্তব্য শেষে পুর্নাঙ্গ কমিটির তালিকা হাতে শীলমুড়ী ইউনিয়ন সভাপতি জাহাঙ্গির ও সাধারন সম্পাদক আয়েত আলী, সাংগঠনিক সম্পাদক আঃ রহমান ও ওলামা পার্টির সভাপতি সম্পদক সাংগঠনিক সম্পাদকের নামও ঘোষনা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »