বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় ২’শ শীতার্ত পরিবারের মাঝে আলো পাঠাগারের উষ্ণতার ছোঁয়া

Muktir Lorai / ৮৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ কুমিল্লার বরুড়ায় ২’শ শীতার্ত পরিবারের মাঝে আলো পাঠাগার বিলিয়ে দিলেন উষ্ণতার ছোঁয়া।

বৃহস্পতিবার উপজেলাধীন খোশবাস উত্তর ইউনিয়নের কেমতলী গ্রামের সুবিধাবঞ্চিত ২শ শীতার্ত পরিবারের মাঝে আলো পাঠাগার ও সামাজিক সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আলো পাঠাগার ও সামাজিক সংগঠনের স্বপ্নদ্রষ্টা ও শিল্পপতি এ. কে. এইচ গ্রুপের পরিচালক মোঃ আনিসুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিমসার এলাকার রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ সাহেব আলী, আলো পাঠাগারের নির্বাহী সদস্য মহিউদ্দিন, উপদেষ্টা আবু সাইদ মোহাম্মদ নোমান, মানিক, আনোয়ার, মোহন, হান্নান, রাসেল, সোহেল,
কাইয়ুম, হাবিব।

আলো পাঠাগার ও সামাজিক সংগঠনের স্বপ্নদ্রষ্টা মোঃ আনিসুর রহমান তাঁর বক্তব্যে বলেন, আমি এই এলাকার সন্তান এখানকার আলো-হাওয়া আমার বুক স্পর্শ করেছে বলেই আজকের আনিস আমি। কেমতলী গ্রামে জন্ম নিয়েছে অনেক কৃতি সন্তান। তাদের সকলের প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে বলতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন, আল্লাহ আমাকে আরো পাঁচ বছর হায়াতে বাঁচিয়ে রাখলে আমি আপনাদের সহযোগিতা নিয়ে কেমতলী গ্রামকে বরুড়া উপজেলার মাঝে একটা আলোকিত স্বপ্নময় গ্রামে পরিণত করব। আমার অনেক স্বপ্ন আছে এই গ্রামকে নিয়ে। এই গ্রামে কোন সুবিধাবঞ্চিত মানুষ পাশের গ্রামে ভিক্ষা করতে যাওয়া লাগবেনা। তাদেরকে আমরা স্বাবলম্বী করার বিভিন্ন কর্মসূচি গ্রহণ করব ইনশাআল্লাহ। আজকে যারা কম্বল ও শীতের জ্যাকেট পাবেন তাদের পাওয়ার পরেও যদি কেউ বাকি থাকে আপনারা অবশ্যই আমার সাথে যোগাযোগ করবেন।

কেমতলী আলো পাঠাগার ও সামাজিক সংগঠন শুধু বই পড়া, সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতা ছাড়াও এলাকার তরুণ প্রজন্মদের কে মাদকাসক্ত যেন না হয় তাদের অবসর সময় কাটানোর জন্য বিভিন্ন রকমের খেলাধুলার আয়োজন করে থাকেন। আজকের কম্বল বিতরণ অনুষ্ঠান শেষে দুই টিম অধিনায়কের হাতে ক্রেস্ট ও নগদ টাকা প্রদান করেন এ.কে.এইচ গ্রুপের ডিরেক্টর মোঃ আনিসুর রহমান।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »