• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া করোনা ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু নতুন আক্রান্ত ৪৮ জন

news / ১২৫৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা গত ১৯ জুলাই করোনায় ২ জন মারা গেছে এবং একদিনে সর্বোচ্চ ৪৮ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তাছাড়া গত দুই দিনে করোনার উপসর্গ নিয়ে বিভিন্ন গ্রামে ৯ জন মারা গেছে।
বরুড়া উপজেলা করোনায় মৃত্যু ব্যাক্তিরা হলেন, ফিরোজা বেগম (৬০) ও ঝাপুয়া গ্রামের মোঃ শহীদ উল্লাহ (৭০)
করোনার উপসর্গ নিয়ে কৈয়নি গ্রামে ২ জন, তাড়া বাড়িয়া ৩ জন, অশ্বদিয়া গ্রামে ১ জন, রাজাপুর গ্রামে ২ জন, ও পুরানকাদবা গ্রামে ১ জন মারা যায়।
যে সকল গ্রামে করোনায় আক্রান্ত হয়েছে সে সকল গ্রাম হলো, বরুড়া ৪ জন, জিনসার ৪ জন, দুইজন করে আক্রান্ত হয়েছে, পয়ালগাছা, তলাগ্রাম, বেওলাইন,আগানগর, গোয়ালিয়া,দেওড়া, ও মুগুজী। একজন করে আক্রান্ত হয়েছে, পুর্ব নলুয়া, পেরুল, বাতাবাড়িয়া, কালিরবাজার, হেরপেটি,বেলভুজ, কানাইল,আড্ডা, ধ্বনিশ্বর, ওড্ডা, ঝাপুয়া,ছোটতুলাগাও,ভৌওরী, বড় লক্ষিপুর, ভবেরচর, মস্কিপুর, বাশতলী, কান্দিরপাড় আড্ডা, মনোহরা,গোপালনগর, পেরপেটি, মুগুন্দপুর, ঝলম, জোগিপুকুড়িয়া, মধ্য মধ্যলক্ষীপুর, শিয়ালোড়া, ও আরিফপুর।
যে হারে গরুর হাট জমে উঠেছে ঈদের পর বুঝা যাবে করোনার প্রভাব কি পরিমানে আক্রান্ত হচ্ছে। ২০ জুলাই থেকে সরকারি হসপিটাল গুলো বন্ধ থাকবে। ঈদের পর পুনরায় পরীক্ষা শুরু হলে বুঝা যাবে কুমিল্লার বরুড়া উপজেলার করোনার আক্রান্তের অবস্থা। উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা বলেন, সকল সামাজিক দুরুত্ব বজায় রেখে মুখে মাস্ক নিয়ে চিকিৎসা সেবা নিতে আসবেন। করোনার প্রভাব বরুড়া উপজেলা অনেক বেশি।


এই বিভাগের আরো সংবাদ