বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া পয়ালগাছা ইউনিয়ন আ.লীগের কাউন্সিল অনুষ্ঠিত

Muktir Lorai / ২০৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২ জানুয়ারি, ২০২১

বরুড়া প্রতিনিধিঃ শনিবার বিকালে কুমিল্লার বরুড়া উপজেলার ১৫-নং পয়ালগাছা ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল অধিবেশন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দঃ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বরুড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল।
উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোটারিয়ান সাংবাদিক মো. কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উদ্দীন লিংকন, যুগ্ন সাধারণ সম্পাদক ও গালিমপুর ইউপি চেয়ারম্যান লায়ন রবিউল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক সাবেক ও আড্ডা ইউপি’র চেয়ারম্যান জাকির হোসেন বাদল, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক প্রভাষক সোলাইমান মজুমদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সাবেক জেলাপরিষদ সদস্য সোহেল সামাদ, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও বরুড়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো.বক্তার হোসেন।

কাউন্সিলে পয়ালগাছা ইউনিয়ন আওয়ামিলীগের নতুন সভাপতি নির্বাচিত হলেন সৈয়দ রেজভী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন শান্তি রঞ্জন দাস।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »