শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া লাইজলায় ৪ ডাকাত আটক

Muktir Lorai / ৬১৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

রোটা,ওমর ফারুকঃ কুমিল্লার বরুড়া উপজেলার বরুড়া কুমিল্লা যাওয়ার মুল সড়ক লাইজলা নামক স্থানে ২৯ ডিসেম্বর রাত অনুমান ১টা ৫ মিনিটে ডাকাতি করার প্রস্তুতি নেওয়ার সময় দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত সদস্যকে আটক করে বরুড়া থানার সাব-ইন্সপেক্টর মেহেদী হাসান। তিনি জানান ডাকাত দলের প্রস্তুতির খবর পেয়ে বরুড়া থানা পুলিশ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে নিজস্ব কৌশল অবলম্বন করে ৪ ডাকাত সদস্যকে আটক করা হয়েছে। এরা হলেন ১ নং আসামী মোঃ সুমন শেখ (৩২), পিতা ইব্রাহিম শেখ, গ্রাম খলিসাডুলি চাঁদপুর। ২ নং আসামী আমির হোসেন (৪০) পিতা আলি আশ্রাফ সাং জাঙ্গালীয়া কোতয়ালী। ৩ নং আসামী মো.জীবন মিয়া ওরফে জীবু (৪০) পিতা মৃত সাহেব আলী সাং হাটাশ কুমিল্লা। ৪ নং আসামী নজরুল ইসলাম নজু (৪৫), পিতা মৃত আঃ আউয়াল, সাং তীরচর. চান্দিনা। এই ৪ ডাকাত সদস্যকে পেনেল কোড ধারা ৩৯৯/৪০২ নাম্বারে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »