বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া লাশ দাপনে বাধা

Muktir Lorai / ১২০৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৮ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়ায় মোঃ আবদুল লতিফ নামের এক ব্যাবসায়ীর লাশ দাফনে বাপনে বাধা দেয়ার খবর পাওয়া গেছে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম পুলিশ নিয়ে এসে লাশ দাপনের ব্যাবস্হা করে।

রবিবার উপজেলার পৌর সদরে এ ঘটনা ঘটে।

থানা সুত্রে জানা যায়, বরুড়া বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী সুমন ট্রের্ডাসের স্বত্বাধিকারী মোঃ আবদুল লতিফ শনিবার রাতে ঢাকা একটি হসপিটালে মারা যায়। রবিবার বাদ আসর বরুড়া পুরাতন মাদরাসায় জানাজার হওয়ার কথা। বিকেল ৩ টা ৫০ মিনিটের সময় লাশবাহী এম্বুলেন্সে আবদুল লতিফের মৃতদেহ নিয়ে বরুড়া বাজার আসলে সদর দক্ষিণ উপজেলা কোর্টবাড়ির হারুনুর রশিদের নেতৃত্বে কয়েকজন লোক এসে স্হানীয় কয়েকজনের সহোযোগিতা নিয়ে লাশ আটকিয়ে দেয়। আবদুল লতিফ কোর্টবাড়িতে তাদের কাছে আড়াই শতক জায়গা বিক্রি করে এবং জায়গা বুঝিয়ে দিলে ও কয়েক বছর যাবৎ দলিল সম্পাদন করে দেননি।
এতে ক্ষিপ্ত হয়ে লাশ আটকিয়ে দেয় বলে জানা যায়। পুলিশ খবর পেয়ে ঘটনার স্হলে এসে লাশ উদ্বার করে জানাজা ও দাপনের ব্যাবস্হা করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম ঘটনাস্থলে আসেন।
তিনি বলেন, আগে লাশ দাপন হবে পরে কথা শুনবো। আবদুল লতিফের গ্রামের বাড়ি ভবানীপুর ইউনিয়ন উত্তর শালুকিয়া গ্রামে। সে মরহুম হাজী আলী মিয়ার ছেলে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »