বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বাংলাদেশ ক্রিকেট দলকে সময়ের সেরা দল গঠনের পরামর্শ

Muktir Lorai / ১২৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

খেলার ডেস্কঃ
ওয়েস্ট ইন্ডিজ কেমন দল ঘোষণা করলো তা নিয়ে না ভেবে, বাংলাদেশ ক্রিকেট দলকে সময়ের সেরা দল গঠনের পরামর্শ দিয়েছেন সাবেক অধিনায়ক রকিবুল হাসান ও বতর্মান ক্রিকেটার শাহরিয়ার নাফিস। ক্যারিবিয়রা যে দলই পাঠাতো না কেন ঘরের মাঠে বাংলাদেই ফেভারিট বলে মন্তব্য তাদের। সেই সাথে হোম গ্রাউন্ডের সুবিধা নিতে হবে। কারণ ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ বাছাই পর্ব ও টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট অর্জনের দিকে মনোযোগ দেয়া কথাও বলেন তারা।

টাইগারদের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার উপলক্ষ্য তৈরী হয়েছে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর দিয়ে। হঠাৎ গণমাধ্যমে গুঞ্জণ উইন্ডিজ নাকি পাঠাচ্ছে না প্রথম সারির দল। বোর্ডের দেয়া স্কোয়াডেও তার প্রমাণ মেলে। অজুহাত নাকি করোনা পরিস্থিতি।
কিন্তু উইন্ডিজ কোন সারির দল পাঠালো তা নিয়ে ভাবার সময় কি আছে বাংলাদেশের? ক্যারিবিয়ানরা যে সারির দলই পাঠাক স্বাভাবিক ভাবেই ফেভারিট বাংলাদেশ। অন্তত আগের ইতিহাস তাই বলে। সর্বশেষ খেলা ২টি টেস্টে বাংলাদেশ জিতেছে। এছাড়াও গেলো ৫টি ওয়ানডেতে অপরাজিত বাংলাদেশ।
ম্যাচটা ঘরের মাঠে। তাই তো সাদা পোশাকে ক্যারিবিয়ানরা খুব একটা ভাবনার বিষয়না। তবে ম্যাচটা টেস্ট চ্যাম্পিয়নশিপের। এখন পর্যন্ত খেলা ৩ টেস্টে একটি পয়েন্টও উঠেনি বাংলাদেশের ঝুলিতে। সিরিয়াস থাকতে হবে টাইগারদের। হোম গ্রাউন্ডের সুযোগটা কাজে লাগিয়ে পূর্ণ পয়েন্ট আদায় করে নিতে হবে টাইগারদের।
১০ জানুয়ারি ঢাকায় পা রাখতে উইন্ডিজ ক্রিকেট দল। প্রথম ম্যাচে টাইগারদের মুখোমুখি ২০ জানুয়ারি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »