• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বাংলাদেশ হিউম্যানিটরিয়ার ইয়ুথ অর্গানাইজেশন এর কমিটি গঠন

Muktir Lorai / ৬৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ হিউম্যানিটরিয়ার ইয়ুথ অর্গানাইজেশন এর ১১ সদস্য বিশিষ্ট বরগুনা জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

নবগঠিত কমিটিতে মোঃ টিটু হোসেন সভাপতি ও হাসনাহেনা আক্তার সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট বরগুনা জেলা কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুর রহমান।অনুষ্ঠানে সঞ্চালয়ক ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লিমন।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি- তাসনুভা ইসলাম মিম, সহ-সভাপতি- মোঃ আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক- জান্নাতুল ফেরদৌস কলি,অর্থ বিষয়ক সম্পাদক- সাইফুর রহমান,মহিলা বিষয়ক সম্পাদক- মাহফুজা,সেবা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- মোসাঃ সুমি আক্তার,শিক্ষা বিষয়ক সম্পাদক- মোঃ জুয়েল ইসলাম ও সদস্য সচিব সাব্বির হোসেন।
এছাড়াও সংগঠনের উপদেষ্টা হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে আবদুল্লাহ বিন ইসলাম বাইজিদ ও আতিকুজ্জামান বাবু মৃধা কে।

সভায় সংগঠনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লিমন বলেন, বর্তমানে প্রেক্ষাপটে সমাজে অবহেলিত শিশু , মানসিক ভারসাম্যহীন ও প্রতিবন্ধীরা সকল আর্থিক সহায়তা থেকে বঞ্চিত তাই আমরা ব্যাক্তিগত উদ্যোগে মানুষের পাশে দাঁড়ানোর জন্য সর্বদা প্রস্তুত থাকবো।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সাইদুর রহমান বলেন, ‘সমাজের অবহেলিত শিক্ষা বঞ্চিত শিশুদের শিক্ষার আলো ছড়ানো, মানসিক ভারসাম্যহীন ও প্রতিবন্ধীদের সাহায্যের জন্য আমরা নিরলস পরিশ্রম করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে ’ বাংলাদেশ হিউম্যানিটরিয়ার ইয়ুথ অর্গানাইজেশন।


এই বিভাগের আরো সংবাদ