• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:০২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
হাতিয়ায় ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা শ্রীবরদীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী অনেক আকাংখার কন্যা সন্তানকে কোলে নেয়া হলো না পিতা আতিক মুন্সীর কাজী আনাস, ইসলামিক নাশিদ অঙ্গনে এক উদীয়মান নাম বাঘাইছড়ি মৎস্যচাষী সমবায় সমিতির মতবিনিময় সভা অনুষ্টিত বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা দিঘলিয়ায় ইউপি নির্বাচনে আ.লীগর এক বিদ্রোহী পাঁচ প্রার্থীর জয়লাভ মুরাদনগরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাচীকে জখম করায় ভাতিজা গ্রেফতার মুরাদনগরে চেয়ারম্যানের সহায়তায় হত্যা মামলার আসামী গ্রেফতার উল্লাপাড়ায় এইচটি ইমাম স্মৃতি ফাইনাল নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বাগেরহাটে ইয়াবা’সহ কথিত সাংবাদিক আটক

Muktir Lorai / ৫২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৯ জুন, ২০২১

অতনু চৌধুরী (রাজু), বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলায় ইয়াবা’সহ মাদককারবারী ইমন নামের এক কথিত সাংবাদিক কে বুধবার (৯ জুন) বিকালে মোংলার চরকানা এলাকা থেকে তাকে আটক করে মোংলা থানা পুলিশ।

বাগেরহাটের মোংলা থানার এস আই অমিত ও এস আই রাসেল, এস আই আবুল হোসেন অভিযান চালিয়ে চিহ্নিত মাদককারবারী ও নিয়মিত মাদকসেবী ইমন কে আটক করে মোংলা থানা পুলিশ। এদিকে মাদককারবারী ইমন মাদকের ব্যবসায় প্রশাসনের ঝুকি এড়াতে নিজেকে সাংবাদিক দাবী করে আসছেন দির্ঘ দিন ধরে। এর আগেও কয়েকবার প্রশাসনের হাতে আটক হওয়ার পর সাংবাদিক পরিচয়ে ছাড় পাওয়ার অভিযোগ উঠেছে।

মোংলা প্রেসক্লাবের সভাপতি মনিরুল হায়দার ইকবালের কাছে জানতে চাইলে তিনি বলেন, ইমন নামের কেউ মোংলায় সাংবাদিকতা করে এমন কাউকে তিনি চিনেন না। সাংবাদিক পরিচয়ে কেউ মাদক সেবন বা মাদক বেচাকেনা করলে তাদের বিরুদ্ধে কঠোর হওয়ার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান তিনি।

বাগেরহাটের মোংলা থানার অফিসার ইনচার্জ জনাব ইকরাল বাহার চৌধুরী কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ইমনের কাছে ৪ পিচ ইয়াবা পাওয়া গিয়েছে। বৃহস্পতিবার ( ১০ জুন) সকালে মাদক আইনের মামলা দায়ের শেষে ইমন কে বাগেরহাট আদালতে প্রেরন করা হবে।


এই বিভাগের আরো সংবাদ