• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বাঘাতে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

Muktir Lorai / ২৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

রাজশাহী ব‍্যুরো: রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের হরিণা এলাকা থেকে জুয়েল হোসেন (২৬) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে বাঘা থানা পুলিশ। বুধবার (০৮ সেপ্টেম্বর) সকাল ৬ টার সময় এ লাশ উদ্ধার করা হয়। নিহত জুয়েল হোসেন পার্শ্ববর্তী চারঘাট উপজেলার ভায়ালক্ষিপুর ইউনিয়নের পশ্চিম মৃধা পান্না পাড়া এলাকার মকবুল হোসেনের ছোট ছেলে।

জানা যায়, বাঘা উপজেলার হরিণা পশ্চিম পাড়া এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে মাসুদ রানা (শিক্ষক) এর বাড়ির দক্ষিণ পার্শের পুকুর পাড়ে ফজরের নামাজ শেষ করে আসার পথে স্থানীয় মাবুদ নামের এক ব্যাক্তি মটর সাইকেল দেখতে পায়। তার ডাকে লোকজন ছুটে আসে। পরে পুকুরে একটি লাশ ভেসে থাকতে দেখে বাঘা ফায়ারসার্ভিস কে খবর দিলে তারা পুকুর থেকে লাশ উদ্ধার করে।

স্থানীয় জামিল হোসেন নামের এক ব্যক্তি বলেন, সকালে একটি মোটর সাইকেল দ্রুত গতিতে যেতে দেখেছি।

মাসুদ রানা (শিক্ষক) বলেন, ফজরের নামাজ পড়ার জন্য উঠি তখন খুব জোরে একবার শব্দ শুনতে পায়। তারপর আর কোন শব্দ না পেয়ে বের হয়নি। সকালে শুনলাম পুকুরে লাশ পাওয়া গেছে।

নিহত জুয়েল হোসেন এর মা ও স্ত্রী বলেন, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ৩.৩০ মিনিটের সময় কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়েছে। নিহতের বড় ভাই জহুরুল বলেন, আমার ভাই আগে রাজমিস্ত্রীর কাজ করতো। এখন সে কবিরাজি করে। এখানে এসে জানতে পারলাম আমার ভাই ডিবি ও র‍্যাবের সোর্স হিসাবে কাজ করতো।

বাঘা থানা পুলিশের এসআই তৈয়ব আলী বলেন, লাশের শরীরে কোন ক্ষত চিহ্ন নেই। লাশের সাথে একটি স্মার্ট ফোন ও স্যাম্ফনি ব্র্যান্ডের একটি বাটন ফোন, মানিব্যাগ, জাতীয় পরিচয় পত্র ও প্রশাসনিক সোর্সের দুইটি কার্ড এবং একটি ব্যাগ পাওয়া যায়। এছাড়াও একটি সিলভার কালারের ১০০ সিসি ফ্রিডম মোটর সাইকেল যার নাম্বার নাটোর- হ ১১-১৮-২৩ পাওয়া যায়।

বাঘা ফায়ার সার্ভিসের ডিউটিরত অফিসার মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাব অফিসার আবুল কাশেম এর নেতৃত্বে একটি টিম হরিণা এলাকার একটি পুকুর থেকে লাশ উদ্ধার করে। পুকুরে আরও কোন লাশ আছে কিনা জানতে রাজশাহী থেকে ডুবুরি আনা হয়েছে তবে কিছুই পাওয়া যায় নি।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাজ্জাদ হোসেন বলেন, প্রাথমিক তদন্তে এটি একটি মোটরসাইকেল দূর্ঘটনা। মোটরসাইকেল চালক জুয়েল চলতি অবস্তায় পুকুরে পড়ে মারা গেছে বলে ধারনা করা হচ্ছে। লাশের শরীরে কোন ক্ষতের চিহ্ন দেখা যায়নি। তবে এবিষয়ে বাঘা থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরো সংবাদ