বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দেওয়া অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন ইউএনও কে হস্তান্তর

আবুল হাশেম, রাজশাহী প্রতিনিধিঃ এই করোনা কালীন পরিবেশে মৃত্যু যখন থেমে থাকছে না। মৃত্যুর মিছিল ঠেকাতে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম করোনা রুগিদের জন্য চিকিৎসা সেবায় উপহার দিলেন অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন।
আজ মঙ্গলবার (৬জুলাই) সকালে বাঘা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা অফিস কক্ষে অক্সিজেন কন্সেন্ট্রেটর ৪টি মেশিন হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু,ওসি নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অফিসার রাসেদ আহম্মেদ,সাবেক নেতা মাসুদ রানা তিলু ও কামাল হোসেন,কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, হাসিনুর ইসলাম সজল যুগ্ম সাধারণ সম্পাদক রাজশাহী জেলা ছাত্র লীগ,বাঘা উপজেলা ভারপ্রাপ্ত ছাত্রলীগ সভাপতি সোহানুর রহমান শোহাগ।

বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফ ইসলাম বাবুল বলেন, মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম রাজশাহীর বাঘা, চারঘাট, দুর্গাপুর, পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ পাবনা জেলার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং নাটোর জেলার লালপুর ও বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেন্ট্রেটর ৪টি করে মেশিন করোনা রোগীদের চিকিৎসার জন্য উপহার দেন।
মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী মহোদয়কে বাঘা উপজেলা পক্ষ থেকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাশেদ আহামেদ বলেন, অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিনটি অনেক বড় বড় হাসপাতালে দেখা যায় না। তবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম মহোদয় বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে উপহার দিয়েছেন এতে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি স্বাস্থ্য কমপ্লেক্স এর পক্ষ হতে। এই অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন দ্বারা করোনার রোগীদের জীবন বাঁজবে।তারা সহজেই পরিবেশ হতে অক্সিজেন গ্রহণ করতে পারবে এবং অক্সিজেন সিলিন্ডার ব্যবহার কম হবে।

বাঘা উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা বলেন,স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন করোনা রোগীদের চিকিৎসার জন্য উপহার দিয়েছেন মাননীয় মন্ত্রী মহোদয়। মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম মহোদয়কে বাঘা উপজেলা পক্ষ থেকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *