বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বাঘায় বিদ‍্যুৎ স্পৃষ্টে নিমার্ণ শ্রমিকের মৃত‍্যু

Muktir Lorai / ১১৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ জুন, ২০২১

রাজশাহী ব্যুরোঃ মেহেদী হাসান অপু(১৯) নামের এক নির্মান শ্রমিকের বিদ‍্যুৎ স্পৃষ্টে মৃত‍‍্য‍ু হয়েছে।শনিবার (১২ জুন)সকাল ৯টায় দিকে বাঘা উপজেলার বেংগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।।অপু লালপুর উপজেলার বকনা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

ঘটনাটি নিশ্চিত করে নিহতের ভাই হামিদুল ইসলাম জানান,সকালে  বেংগাড় গ্রামের আনার আলীর বাড়ীতে ছাদের সাটারিং খোলার কাজে যায়।সাটারিং খোলার সময় পা ফসকে বিদ‍্যুতের পড়ে আহত হয়।আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠিয়ে ছিলাম। কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। তবে এ বিসয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »